এজেন্ট প্রোগ্রামের আওতায় একজন উদ্যোক্তাকে আঞ্চলিক প্রতিনিধি হতে অবশ্যই একটি প্যাকেজ ক্রয় করে আমাদের সাথে সংযুক্ত হতে হবে। প্রত্যেকটি প্যাকেজের সাথে সার্ভিস কমিশন ও সুবিধা সমূহ উল্লেখ করা রয়েছে। যা এজেন্ট একাউন্টের ক্রেডিট ব্যালেন্স হিসাবে মূল্যায়িত হবে এবং এজেন্ট কতৃক সেবা বিক্রির মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে সমন্বয় হবে।

প্যাকেজ

Business (বাণিজ্য) 45% Commission

  • SALES RANGE: 35001TK - 50000TK

Business (বাণিজ্য) প্যাকেজটি বিবাহবিডি এজেন্ট মেম্বারশীপের একটি প্রফেশনাল প্যাকেজ। যার মাধ্যমে একজন উদ্যোক্তা ৪৫% কমিশন পেয়ে থাকেন। এই প্যাকেজের সাথে প্রথমবার – উদ্যোক্তা নিজের আইডি কার্ড, ১০০০ ভিজিটিং কার্ড, ৩০০ টি সার্ভিস বুকলেট ও ২০ টি ব্যানার পাচ্ছেন। Business (বাণিজ্য) প্যাকেজটির মাধ্যমে একজন উদ্যোক্তা ৫০ জন ইউজারকে রেজিষ্ট্রেশন করাতে পারেন অথবা ২০ জনের কাছে বিবাহবিডির ছোট / বড় মেম্বারশীপ প্যাকেজ বিক্রি করতে সক্ষম হবেন। এজেন্ট একাউন্ট সক্রিয় হবার পর প্রথমবার সাইন আপ বোনাস হিসাবে পাবেন ৫০০০ টাকার ক্রেডিট। প্যাকেজটি [জেলা/ বিভাগীয় সদরের জন্য প্রযোজ্য]


Advance (প্রগতি) 49% Commission

  • SALES RANGE: 101000TK - 200000TK

Advance (প্রগতি) প্যাকেজটি বিবাহবিডি সার্ভিস সেন্টার হিসাবে বিবেচিত। নির্বাচিত এজেন্ট নিজ এলাকায় এজেন্ট সার্ভিস পরিচালনার জন্য এই প্যাকেজের আওতায় ৪৯% কমিশন প্রাপ্ত হবেন। এই প্যাকেজের সাথে প্রথমবার –উদ্যোক্তা নিজের আইডি কার্ড, ৩০০ টি সার্ভিস বুকলেট, ৫০ টি ব্যানার (৩ ফুট x ৪ ফুট), ১০০০ লিফলেট, ২ টি মেগা ব্যানার (১২ ফুট x ১৫ ফুট), একটি প্রিন্টার (সাদাকালো), একটি ল্যাপটপ, একটি ৩২ ইঞ্চি LED TV এবং সাইনআপ বোনাস হিসাবে অতিরিক্ত ৫০০০ টাকার ক্রেডিট পাবেন। এই প্যাকেজের আওতায় এজেন্ট স্বাধীন ভাবে নিজ এলাকায় বিবাহবিডির সকল মেম্বারশীপ বিক্রি ও সেবা পরিচালনা করতে সক্ষম হবেন।